মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬

গার্লফ্রেন্ডের খালাকে চুদে খাল করলাম




মি আজ আপনাদের সাথে যে গল্পটি সেয়ার করব সেটি আমার গার্লফ্রেন্ড এর খালার সাথে  করা চুদা চুদির গল্প ।

আমার গার্লফ্রেন্ড এর সাথে যখন দেখা করতে যেতাম, তখন ওর খালা আমাদেরকে অনেক সাহায্য করত। একদিন দেখা করতে গিয়েছিলাম ওর খলার বাড়ি , গিয়ে দেখি আমার গার্লফ্রেন্ড নেই



খন খালাকে ওর কথা জিজ্ঞাসা করলাম ওর খালা বলল " ও আজ নেই । "
খন আমি চলে আসব বলে ঠিক করলাম , তখন ওর খালা আমাকে বলল " এসো ঘরে এসো "
আমি বললাম ' এসে কি করব ?  ও তো নেই , আমি বাসাই যাই "......
খন খালা বল" ও নেই তো কি হয়েছে ? আমি তো আছি "
খন আমি একটু ভয় পেয়ে গেলাম । আমি খালাকে বললাম ঠিক বুঝলাম না খালা ।
খালা তন বল"এসো একটু নাস্তা করে যাও "
আমি আর তার কথা ফেলতে পারলাম না , তার সঙ্গে তার ঘরে গেলাম ।
সে আমার সঙ্গে ঘরে গিয়ে আমাকে বিছনায় বসতে বলল ।
আমাকে বসিয়ে ,আমাকে এক গ্লাস পানি দিলো। পানিটা খাওয়ার পর কিছুক্ষন পর আমার শরিরের ভিতর কেমন জানি লাগা শুরু করল
অনুভব করলাম আস্তে আস্তে আমার ধনটা বড় হচ্ছে । 
মার চোখ মুখ দেখে খালা বুঝতে পেরেছে , আর সে আমার ধনের দিকে তাকিয়ে আছে ।
আমি তাকে লক্ষ্য করলাম এবং আমি যা দেখলাম তা দেখে আমি বুঝতে পারলাম যে খালা আমার ধোনটা তার গুদে ভরতে চাই। 
তাকে একটু পরীক্ষা করার জন্য আমি চলে যেতে চাইলাম। কিন্তু খালা আমাকে বল" দেখতো বাবু আমাকে কেমন দেখাচ্ছে ?" 
আমি বললাম খুব সুন্দর ...।
সে বলল "তাই?"
আমি বললাম " হা "
সে এবার দরজায় খিল দিল
আমি বললাম "খালা দরজায় খিল দিচ্ছেন কেন?"
খালা বল" দরকার আছে "
খন খালা তার শাড়ীর আঁচলটা তার বুকের উপর থেকে ফেলে দিল।
সে এমন একটা ভাব দেখালো যে তার শাড়ীর আঁচলটা  বেকায়দায় পড়ে গেছে ।
আমি দেলাম খালার দুধ দুটো ব্লাউজের উপরে খাড়া হয়ে রয়েছে । 
দেখে তো আমার মাথা নস্ট , এমনিতেই আমার ধোন খাড়া হয়ে রয়েছে , তার উপর খালার খাড়া খাড়া দুধ  দুধ ।
আমি তাকিয়ে আছি খলার দুধের দিকে
খালা আমার দিকে তাকিয়ে বলল" কি দেছ অমন করে ?"
আমি বললাম " আপনাকে "
খালা বলল " শাড়ীটা অনেক পিছলে তো তাই হটাৎ করে পড়ে গেল, কিছু মনে করো না "
আমি বললাম " ঠিক আছে "
তারখালা আমার পাশে এসে বসল। 
তারপখালা আমাকে বলল " আমার মেয়ের সাথে তোমার কি কি হয়?" 
থাটা শুনে আমি একটু ঘাবড়ে গেলাম । 
মি বললাম " মানে ?" 
খালা  বলল " সুধু কি কিস ই কর? অন্য কিছু হয় না ?"
আমি একটু লজ্জা বোধ করলাম । 
খালা বলল লজ্জা পাবার দরকার নেই
এরধ্যে আমার ধোন তো আরো খাড়া হয়ে গেল।
আমি আর বাধা মানতে পারলাম না । 
চট করে খালাকে বিছানাই সুয়ে  ফেললাম আর তার দুধ দুটো মানে টিপতে লাগলাম ।
খন খালা আমাকে জড়িয়ে ধরল
তার আগে বলা দরকার ...... খালার বয়স কিন্তু বেশি না ২৫-২৬ হবে । ১ বছর মত বিয়ে হয়েছে
কিন্তু খালু বিয়ের ২ মাস পরেই বিদেশ চলে গেছেতার এই  পরিপূর্ণ যৌবনের নেশা মেটানোর লোক নেই।

জড়িয়ে ধরার পর আমাকে বলল আজ থেকে তুমিই আমাযৌবন এর জ্বালা মেটাবে
খন সে আরো বলল " আমি তোমার খাবার পানিতে সেক্স এর ধ মিশিয়ে   দিয়েছিলাম
আমি তখন বললাম " টা না করে আপনি আমাকে সরাসরি বললেই  আমি আপনাকে চুদতাম"
খালা তখন বলযা হবার হয়েছে , এবার চোদো।
আমি বললাম আপনাকে চোদার আগে আপনার দুধ পাছা ঠোট সবগুলো  নিয়ে আমি এটু মজা কর
খালা বলল " যা ইচ্ছা তাই ক, আজ থেকে আমার এই শরীর তোমাকে দিয়ে দিলাম "
আজ থেকে আমার এই জমি তুমিই চাষ করবে ।তোমার জমিতে তুমি যা ইচ্ছা তাই করবে তাতে আমার কি?
আমি তখন বললাম " ডার্লিং , তোমার ব্লাউজের ভিতরে কিছু পরো না? 
খালা বলল বেসিয়ার পরি ,যাতে আমার দুধ দুটো খাড়া খাড়া থাকে ।
খালা আরো বলল তুমি আর আমার মেয়ে যখন চুদাচুদি কর তখন আমি লুকিয়ে লুকিয়ে তা দেখি।
আর আমার গুদের ভিতর নিজের আঙ্গুল দিয়ে নাড়ি। এভাবেই আমার দিন যায়।
কিন্তু এভাবে আর কত দিন ?কতদিন আমার গুদে আঙ্গুল দিয়ে চালাবো ?
আমার গুদে তো ধোনের ছোয়াও দরকার । তাই ঠিক করলাম সুজোগ পেলে তোমার ধোনই আমার গুদে নিব।
আজ সু্যোগ পেলাম তাই তো তোমাকে সেক্স এর বড়ি খাইয়ে রাজি করালাম।
আমার এই গুদ কতদিন যে ধনের ছোঁয়া পাইনি ।
এবার আমি বললাম " খালা আমার আগে থেকেই আপনাকে চুদার অনেক শখ ছিল , কিন্তু ভয়ে কিছু বলতে পারি নি । 
আপনার মেয়েকে চুদে চুদে আর ভালো লাগে না ।
আপনাকে দেখলে আমার ধনটা যেন বাধা মানতে চাই না । সুধু আপনার গুদের ভিতর ঢুকতে চাই।
খালা বলল " আর দেরি কর না আমার গুদ অনেক দিন কন রস পাই না , তোমার ধনের গরম মালে আমার গুদ টাকে একটু ভিজিয়ে দাও।
এবার আমি খালার শাড়ীটা নিজের হাতে খুলে দিলাম ।
এবার শুধু খালার ব্লাউজটা আর শায়াটা পরা আছে ।
আমি খালার দিকে তাকিয়ে তার মুখের ভিতরে মুখ দিয়ে চুষতে লাগলাম ।
একসময় মনে হল " খালা যেন এমন সুখ আগে কখন পাইনি ।
সে আমাকে জড়িয়ে ধরে আমাকে জোরে জরে কিস করতে লাগল।
আমি তার দুধ দুটো টিপতে  লাগলাম । তারপর তার ব্লাউজের বোতাম খুললাম ।
খুলে দেখি বেসিয়ারের ভিতরে দুধ দুটো খুব শুন্দর লাগছে ।
এবার আমি আমার ডার্লিং খালাকে পুরো নাংটা করে ফেললাম।
তারপর যা দেখলাম " খালার গুদে এক্টুও বাল নেই, মনে হয় ২-৩ দিন আগে কেটেছে ।"
আমি খালার সারা শরীর নিয়ে একটু মজা করলাম ।
খালার গুদের দিকে তাকিয়ে দেখি , খালার গুদ রসে ভরে গেছে ।
খালা এবার আমাকে বলল " তোমার ধোনটা আমি একটু মুখে নিব। "
আমি বললাম আচ্ছা , তখন খালার মুখে আমার ধোনটা ঢুকিয়ে দিলাম।
খালা আমার ধোনটা মজা করে চুষতে লাগল। এক পর্যায় খালার মুখের ভিতরেই আমার মাল আউট হয়ে গেল।
তারপর খালা মুখ ধুয়ে নিল। ৫ মিনিট একটু বিশ্রাম নিলাম, আর খালার দুধ পাছা টিপতে লাগলাম।
খালাও আমার ধোনটা নাড়তে লাগল। 
আবার আমার ধোন খাড়া হয়ে উঠল। 
ততক্ষণে খালার গুদের ভিতর থেকে সাদা সাদা রস চুইয়ে পড়ছে ।
খালা বিছানার নিচ থেকে একটা কনডম বের করল।
আমি বললাম খালা কন্ডম কি হবে ?
খালা বলল না হলে যে পেটে বাচ্চা এসে যাবে ।
আমি বললাম বড়ি খেয়ে নেবেন, কিন্তু কন্ডম দিয়ে আপনাকে চুদব না ।
কারন আপনার গুদের সাথে আমার ধনের স্পর্শ না হলে আপনাকে চুদে মজা পাব না।
খালা বলল আচ্ছা ঠিক আছে , তোমার যেভাবে ইচ্ছা তুমি সেভাবে চুদবে ।
এবার খালা দুই পা আমার ঘাড়ে তুলে দিলো, আর খালার গুদ আমার ধনের দিকে মুখ করিয়ে দিল।
আমি আমার বাড়া খালার ভোদার ভিতরে চালান করে দিলাম।
সে কি মজা !!!!!!!
খালা সুখে শব্দ করতে লাগলো, আমি খালার দুধ টিপতে লাগলাম।
খালা    আহ্‌ ......ঊহ্‌... আহ্‌ ......ঊহ্......... আহ্‌ ......ঊহ্‌...... আহ্‌ ......আহ্‌     করতে লাগল ।
আর আমি তাকে জোরে জোরে থাপাতে লাগলাম।
২০ মিনিট পর খালার মাল আউট হয়ে গেল,খালা বলল আমি আর পারব না ।
আমি বললাম আমার এখনও হয়নি ।
খালা বলল তারাতাড়ি কর আমি আর পারছি না ।
আমি আরো জোরে চুদতে লাগলাম , খালার গুদ দিয়ে ফেনা উঠে গেল।
একসময় আমারও মাল আউট হয়ে গেল।
আমার মালে খালার গুদ সাদা হয়ে গেল।
খালা বলল কতদিন এমন চুদা খাইনি।
তুমি প্রতিদিন রাতে এসে আমাকে চুদে যাবে।
তারপর আমি আর খালা বাথরুম এ একসঙ্গে গোসল করলাম, তখনও একবার খালাকে চুদলাম।
তারপর খালা আমার ধন ধুয়ে দিল। আমিও খালার সারা শরীর নিজ হাতে ধুয়ে দিলাম।
এভাবেই আমি প্রতি রাতে খালাকে চুদি।