মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬

প্রথম যেদিন গার্লফ্রেন্ডকে চুদলাম

                    প্রথম যেদিন গার্লফ্রেন্ডকে চুদলাম 




 আমি আপনাদের সাথে যে গল্পটা শেয়ার করব সেটা  আমার গার্লফ্রেন্ডকে নিয়ে।
 আমি তখন ক্লাস ৮ এ পড়ি আর আমার গার্লফ্রেন্ড পড়তো ক্লাস ৭ এ।
কদিন প্রতিদিনের মত বাসা থেকে স্কুলে যাচ্ছি। ও তার আগে একটা কথা বলা দরকার
 সেদিন রাতে আমার হটাৎ স্বপ্নদোষ হয়। স্কুলে যাবার সময় শুধু রাতের কথাই মনে হচ্ছিল।


এ কথা ভাবতে ভাবতেই স্কুলে গেলাম আর মনে মনে ভাবছিলাম যদি একটা গার্লফ্রেন্ড পেতাম। 
যখন স্কুলের গেটে ঢুকলাম তখন দেখি সামনে একটা মেয়ে। প্রথমে আমার নজর গেল তার বুকের দিকে, সে কি দুধ। দেখে তো আমার মাথা নস্ট, আর তার পাছার দিকে যখন তাকালাম,তখন তো আমার অবস্থা কাহিল। 
মনে হচ্ছিল তার পাছায় আমার ধোনটা ঢুকিয়ে দিই।কিন্তু কি আর করার, তার সাথে তো আমার কোনো সম্পর্ক নেই। 
মনে মনে ভাবলাম ওর সাথে আমার যেভাবেই হোক প্রেম করতে হবে।

ওর কথা ভাবতে ভাবতেই ক্লাসে  গেলাম। ক্লাসে ঢুকার পর স্যর ক্লাসে আসলো।
আমার কি আর ক্লাসের কথা মনে আছে......... সুধু ওর খাড়া খড়া দুটো দুধ আর পাছাই আমার চোখের সামনে ভাসছে।
 সে কি দুধ , মনে হলেই আমার প্যান্টের ভিতরে ধোনটা লাফাচ্ছে।
যাই হোক টিফিন বেলা ওকে ডাকলাম আর আমার মনের কথাটা জানালাম।
সে শুনে তো অবাক ,ভাবতেই পারিনি যে  সে একবারেই রাজি হয়ে যাবে।আমার ফোন নাম্বারটা সেই চেয়ে নিল। বাসায় গিয়ে তার সাথে কথা হলো ফোনে ।
 সে বলল যে তোমাকে না আমার খুব ভালো লেগেছে , আমি বললাম তোমাকেও আমার খুব ভালো লেগেছে।       সে বলল আমার কোন দিকটা তোমার বেশি ভালো লেগেছে ?
আমি একটু বুকে সাহস বেধেই বললাম যে তোমার দুধ দুটোই আমার বেশি ভাল লেগেছে।
এই কথাটা শুনে সে কিচ্ছুক্ষন চুপ করে থাকল। আমি ভাবলাম সে বুঝি রাগ করেছে ......।

কিচ্ছুক্ষন পর সে বলল দুষ্টু কোথাকার , আমি তো শুনে অবাক ।
সে আমাকে বলল আমার দুধ দুটো খেতে তোমার ইচ্ছে করে না ?
মেয়েরা যে এত খানকি হয় আগে জানতাম না। আমার তো এমন খানকিই দরকার ।
তো আমি বললাম তাকে যে তোমাকে আমি চুদতে চাই , সে তো একবারেই রাজি ।
সে  বলল  আমারও অনেক দিনের শখ চুদা নেওয়ার । আমি মনের মতো ছেলে পাইনি বলে বাসায় গিয়ে নিজের গুদে নিজেই আঙ্গুল দিয়ে নাড়াতাম আর মাল ফেলতাম । কিন্তু তোমাকে দেখে আমার মনে হল তুমি ছাড়া আমাকে কেও  চুদতে পারবে না । 
আমি যখন তোমার ধনের দিকে তাকাই , তখন তোমার ধনটাকে আমার খুব ভালো লাগলো।
তখনই বুঝলাম তোমার এই ধোন ছাড়া আমার গুদ ফাটবে না ।তাই তো আমি একবারেই রাজি হয়ে গেলাম ।
আমি তখন বললাম যে খাঙ্কি মাগি আমিই তো তোর গুদ ফাটাবো, তখন সে বলল যে আই দেখি তোর ধোনে কত জোর । আমার গুদ অতো হাল্কা না , আমার গুদ একদম তরতাজা। 
আমি বললাম তোর গুদ না ফাটানো পর্যন্ত আমার ঘুম নেই।
তার আগে বলা দরকার, মেয়েটার বাড়ি আমাদের গ্রামের পরের গ্রামে।
যাই হোক সে আমাকে যেতে বলল , আমিও সাইকেল নিয়ে আমার বন্ধুর সাথে গেলাম ।
যেয়ে দেখি ওর মা আর বাবা ঘরের বারান্দায় শুয়ে আছে ।
আমি ওকে ফোন দিলাম ও আমাকে বলল ঘরের পিছনের দরজা দিয়ে ঢুকতে , আমি ঢুকলাম ঢুকে দেখি  মাগি চিত হয়ে শুয়ে আছে আমি একবারে ওর গায়ের উপরে শুয়ে পড়লাম আর ওর দুধ দুটো দু হাতে টিপতে শুরু করলাম।
ও আমাকে জড়িয়ে ধরল আর আমার ঠোঁটে ঠোঁট দিয়ে আমাকে কিস করতে লাগল। আর আমি ওর দুধ টিপতে লাগলাম ।
ও সুধু  আহ আহ করতে লাগল , আমি বুঝলাম মাগির সেক্স উঠে গেছে ।
ও বলল আমার দুধ দুটো আরো জোরে টেপো । আমি আরো জোরে টিপতে লাগলাম , তারপর একটানে ওর জামা খুলে ফেললাম।  খোলার সাথে সাথেই দেখি ভিতর থেকে দুইটা জলন্ত হেডলাইট বেরিয়ে আসল।আমি ওর দুধ দুটো মুখ দিয়ে চুষতে শুরু করলাম। ও আমাকে আরো জোরে জড়িয়ে ধরল আর বলতে লাগল যে আমার গুদ তুই ফাটিয়ে দে ।
 আমি এবার ওর পাইজামাটা খুললাম তারপর আস্তে আস্তে চাটতে চাটতে নিচের দিকে আসলাম । তারপর আমার আঙ্গুল ওর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম , দেখি ওর গুদ রসে ভিজে গেছে । ও বলল আমি আর পারছি না , তারাতারি তোমার ধন আমার গুদের ভিতর ঢুকিয়ে দাও। আমি আমার ধোন ওর গুদে ঢুকানোর চেস্টা করলাম কিন্তু কিছুতেই ঢুকতে চাচ্ছে না। একটু জোর করলেই ও ব্যাথায় কাতরাচ্ছে , তারপর দেখি টেবিলের উপর সরিষার তেল । আমি ওর গুদে তেল ঢেলে দিলাম আর আমার ধোনেও মাখাইলাম , এরপর আমার ধোন ওর গুদের মুখে রেখে আমার গাল ওর গালে দিয়ে একটু জোরে কিস করলাম আর একই সাথে চাপ দিয়ে ওর গুদের ভিতর আমার ধোনটা ঢুকিয়ে দিলাম। 
ঢুকানোর সাথে সাথেই ও একটু চীৎকার দিয়ে উঠল...........ঊহ........ঊহ.........ঊহ......
কি আর করার ...... মাগি এবার বলল আমি খুন......তুই এভাবে আমার ইজ্জত লুট করবি !!!!!!!
আমি বললাম মাগি চুপ কর আমাকে চুদতে দে ......
তখন ও বলল ... চুদ যত পারিস চুদ চুদে চুদে আমার গুদটা খাল করে দে ......!!!!!!!!
আমি বললাম দেবো  তো এজন্যই তো আমি তো গুদে ধোন দিলাম ...
তোকে এমন চুদা চুদব, সারা জীবন আমার কথা মনে রাখবি...।।
আজ তোকে এমন চুদা চুদব যে কালকে ঠিক করে হাটতে পারবি না.........
আমি ওর দুই ঠ্যং ঘাড়ে তুলে ওকে চুদা শুরু করলাম ...
চুদতে চুদতে মনে হল এমন সুখ আগে কখনো  পাইনি ...।
আমার চুদার চোদনে ও ...আহ......আহ......উহ......উহ...ইস ...ইস...করতে লাগলো আর বলতে লাগলো আরো জোরে চোদ আমাকে চুদে চুদে মেরে ফেল।
আমি বললাম তোকে মেরে ফেললে তোর এই গুদ কোথাই পাবো????????
অ বলল আমার এই গুদটাকে তুই এত ভালবাসিস ???? ও আরো বলল তোর ধোন এতো মোটা কেন ???
আমার গুদ যে আর পারছে না।
আমি বললাম তোর গুদ আজ ফাটাবোই ......ও বলল দে আমার গুদ ফাটিয়েই দে ।
আমি ওকে এতো জোরে চুদতে লাগলাম যে দুজনেই ঘেমে গেলাম ।
প্রায় ২০ মিনিট ওকে চুদলাম, কিন্তু ওর ও মাল আউট হয়নি আর আমারো......।
এবার ওকে বললাম যে হামু দে ... তোকে ডগ স্টাইল এ চুদবো ।
ও হামু দিলো , আমি পিছন দিয়ে আমার ধোন ওর গুদে পুরে দিলাম ।
আর নীচ দিয়ে ওর দুধ দুটো আমার দু হাত দিয়ে টিপতে লাগলাম।
ও এবার আওয়াজ করতে লাগল   ... আহ্‌...... আহ্‌ ......আহ্‌
 এভাবে চুদার পর ও বলল আমার হয়ে গেছে , আমি বললাম আমার  এখনো হয়নি।
ও বলল আমি আর পারছিনা ।
তারপর জোর করে কিচ্ছুক্ষন চুদার পর আমার গরম মাল ওর গরম গুদে ঢেলে দিলাম ......।
ও  তখন বলল ... তোকে ছাড়া আমি বাচব না, তোর মত এমন চুদা আমাকে আর কেও দিতে পারবে না .........তুই আসলেই একটা সুপুরুষ ।
এভাবেই আমার চুদার সখ পুরণ হলো।
এখন যখনই মন চাই তখনই ওকে মন ভরে চুদে আসি।

                                               The End